Monday, November 29, 2010

[PC Tips In Bangla] টাকা পেইড করে এমন ২ টি পিটিসি সাইট


আমরা অনেকেই ফেসবুক কিংবা ইয়াহুতে সময় কাটাই । এই সময় কাটাতে কাটাতে যদি কিছু আয় করা যায় তাহলে মন্দ হবে না । নেট অনেক পিটিসি সাইট আছে অনেকদিন কাজ করার পর দেখা যায় সাইট টা গায়েব ।
আজ আমি আপনাদেরকে এমন কয়েকটা সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে সত্যি টাকা পাওয়া যায় ।

প্রথমত আমি যে সাইটটি নিয়ে কথা বলছি সেটি

paidtoclickin

এখান থেকে আমি আমি ৩ বার উইথড্র করেছি ।
$0.2 ডলার হলেই পেপাল দিয়ে এবং $1.0 হলে এলার্ট পে দিয়ে উইথড্র করতে পারবেন ।
আর হ্যা আরেকটা কথা প্রতিবার উইথড্র করার সময় ভ্যাট হিসেবে তারা $0.1 কেটে রাখে ।
প্রতি এড থাকে ৫ সেকেন্ড করে আর প্রতি এড এ পাওয়া যায় $0.00030 । উইথড্র করার ২৪ ঘন্টার মধ্যে টাকা পেয়ে যাবেন ।
আমি যে ডলার পেয়েছি তার প্রমাণ দেখুন নিচের স্ক্রিনশট এ ।
payment prove
একটা আনভেরিফাইড পেপাল দিয়ে আমি উইথড্র করেছি ।
আর কিছু জানতে চাইলে এখানে জিজ্ঞেস করুন ।

দ্বিতীয়ত আরেকটা সাইট এর কথা বলবো সেটা থেকেও টাকা পাওয়া যায় ।

$0.5 ডলার হলেই পেপাল দিয়ে এবং এবং $1.0 হলে এলার্ট পে দিয়ে উইথড্র করতে পারবেন ।
এবারও আমি পরীক্ষা করার জন্য আনভেরিফাইড পেপাল দিয়ে আমি উইথড্র করেছি । এবং ২৪ ঘন্টার মধ্যে পেয়েও গেছি ।
ptc 00

No comments:

Post a Comment